গ্রামীণফোন বগুড়ার জলেশ্বরীতলায় নতুন সেন্টার (জিপিসি) চালু করেছে টেলিযোগাযোগ সেবা প্রদানকারী কোম্পানি গ্রামীণফোন। এর মাধ্যমে দেশের উত্তরাঞ্চলের গ্রাহকদের সাথে তাদের সম্পর্ককে আরো দৃঢ় করলো কোম্পানিটি সম্প্রতি।
সেন্টারটির নকশায় রাখা হয়েছে স্থানীয় কৃষ্টি ও ঐহিহ্যের ছাপ। বগুড়ার প্রখ্যাত টেরাকোটা নকশার মিশেলে সেন্টারটি নান্দনিকভাবে সাজানো হয়েছে। গ্রামীণফোন সেন্টারটি উদ্বোধন করেন কোম্পানিটির চিফ রিস্ক অফিসার (সিআরও) মো. আরিফ উদ্দীন। এ সময় গ্রামীণফোনের রাজশাহী অঞ্চলের সার্কেল বিজনেস হেড মো. আতিকুল হোসেন, হেড অব কাস্টমার সার্ভিস আব্দুল্লা আল মাহমুদসহ কোম্পানিটির অন্যান্য কর্মকরকতাবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
বগুড়ার প্রধান ব্যবসায়িক কেন্দ্রে অবস্থিত, নতুন এই গ্রামীণফোন সেন্টার শুধুমাত্র একটি সেবা কেন্দ্র হিসেবে নয়, বরং এটি একটি পূর্ণাঙ্গ এক্সপেরিয়েন্স সেন্টার হিসেবে ডিজাইন করা হয়েছে, যা গ্রাহকদের ক্রমবর্ধমান চাহিদা পূরণে সম। এখন থেকে একই ছাদের নিচে সরাসরি প্রযুক্তিগত সহায়তাসহ গ্রামীণফোনের সব ধরনের সেবা পাবেন এই অঞ্চলের গ্রাহকরা। গ্রামীণফোনের টেকসই ল্যমাত্রার সাথে সামঞ্জস্য রেখে নতুন এই সেন্টারটি সাজানো হয়েছে। এখানে ৯৯ শতাংশ গ্রাহক সেবা হবে কাগজবিহীন যা পরিবেশ সুরায় সহায়ক, পাশাপাশি গ্রাহক সেবায় আসবে আরও স্বচ্ছতা। আধুনিক ডিজিটাল টুল ও প্রশিতি জনবল দিয়ে সাজানো এই জিপিসিটি নিশ্চিত করবে দ্রুত ও নিরবচ্ছিন্ন গ্রাহক সেবা।
গ্রামীণফোনের চিফ রিস্ক অফিসার (সিআরও) মো. আরিফ উদ্দিন বলেন, ‘টেরাকোটা নকশার ধারণায় সাজানো নতুন এই জিপিসি বগুড়াবাসীর জন্য গ্রামীণফোনের প্রতিশ্রুতির স্মারক। এটি শুধু একটি সেবা কেন্দ্র নয়, এটি পরিবেশসম্মত ও সংস্কৃতিমনষ্ক পরিবেশে স্বাচ্ছন্দ্যময় এবং প্রায় কাগজবিহীন সেবা প্রদানে গ্রামীণফোনের একাগ্রতার প্রতিফলন।’
নতুন এই সুযোগ সুবিধাগুলো উপভোগ করতে এবং আরো স্মার্ট ও পরিবেশসম্মত ভবিষ্যত গড়তে গ্রামীণফোনের চলমান উদ্যোগের অংশীদার হওয়ার জন্য বগুড়াবাসীকে আমন্ত্রণ জানিয়েছে কোম্পানিটি। খবর বিজ্ঞপ্তির ●
অকা/টেলিযোগাযো/সখবি/ফর/বিকাল/১৪ জুন, ২০২৫ খ্রিষ্টাব্দ
সর্বশেষ হালনাগাদ 4 weeks আগে